শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

হানিফ পরিবহণের মালিক কফিল উদ্দিনকে দুদকে জিজ্ঞাসাবাদ

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ১২.৩১ পিএম
  • ৫ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে হানিফ পরিবহণের মালিক কফিল উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করেছে দুদক। সোমবার (২৪ আগস্ট) দুর্নীতি দমন কমিশন-দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির উপপরিচালক আবু বকর সিদ্দিক তাকে প্রায় আড়াই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন। কফিল উদ্দিন একুশে আগস্ট গ্রেনেড হত্যা মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি হানিফ মিয়ার ভাই।

এর আগে, হানিফ এন্টারপ্রাইজের মালিক পলাতক হানিফ মিয়া, তার স্ত্রী ইভা হানিফ এবং ভাই কফিল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুদক।

রবিবার তাদের নিজ বাসার ঠিকানায় পাঠানো নোটিশে সোমবার তাদের দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়। যদিও গ্রেনেড হামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হানিফ দীর্ঘদিন ধরেই পলাতক।

দুদকের কাছে অভিযোগ রয়েছে, পলাতক হানিফ তার বিভিন্ন সম্পদ স্ত্রী, ভাইসহ পরিবারের অন্য সদস্যদের নামে রেখেছেন, যার কোনো বৈধ উৎস নেই।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho