শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

সুবর্ণচরে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০, ১০.১৩ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নে এক প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে তার চাচাতো ভাই রাকিব হোসেনের নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত রাকিব হোসেন। অভিযুক্ত রাকিব হোসেন  একই এলাকার মহসিনের ছেলে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে চর হাছান গ্রামের ভূঁইয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রতিবন্ধী শিশু ও রাকিব একই এলাকার বাসিন্দা এবং সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন।  রাকিব স্থানীয় একটি হাসপাতালে চাকরি করে। আজ সকালে রাকিব তার বাড়ির সামনে থেকে ডেকে নিয়ে গিয়ে চকলেটের লোভ দেখিয়ে তার বাড়ি নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে যায় রাকিব। এরপর শিশুটি ঘর থেকে বের হয়ে ইঙ্গিতের মাধ্যমে বিষয়টি পরিবারকে জানালে প্রথমে স্থানীয় বাসিন্দা ও পরে পুলিশের সহযোগিতায় শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অভিযুক্ত রাকিবকের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho