শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

সিনহা হত্যা: ওসি প্রদীপসহ সাত পুলিশ ফের চারদিনের রিমান্ডে

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ১২.১২ পিএম
  • ১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

আলোকিত কন্ঠ ডেস্ক।। অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপসহ ৭ পুলিশের আবারো চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।সোমবার (২৪ আগস্ট) দুপুরে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালত এ আদেশ দেন।

মেজর (অব.) সিনহা রাশেদ হত্যার ঘটনায় প্রথম দফায় ৭ দিনের রিমান্ড শেষে সোমবার বিকেলে ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত ও নন্দদুলাল রক্ষিতকে আদালতে হাজির করা হয়।

এ সময়, তাদের ফের জিজ্ঞাসাবাদের জন্য আবারও রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা র‍্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার খায়রুল ইসলাম। শুনানি শেষে ওসি প্রদীপসহ ৭ পুলিশ সদস্যের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অন্যদিকে রিমান্ড শেষে কারাগারে থাকা অপর চার পুলিশ এস আই লিটন, কনস্টেবল সাফানুর, কামাল ও আব্দুল্লাহকে হাজির করে সাত দিনের রিমান্ড চায় র‌্যাব। আদালত শুনানি শেষে সাতজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করে।

পরে, মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, মামলার মূল আসামি প্রদীপসহ তিনজনকে আজই রিমান্ডে নেয়া হবে। বাকি চার পুলিশ সদস্যকে সুবিধাজনক সময় র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে টেকনাফের পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে কক্সবাজার মেরিন ড্রাইভ দিয়ে হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান। তখন হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে উল্টো মামলা করেছিলো পুলিশ।

পরে, ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত ও নন্দদুলাল রক্ষিতসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho