মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম
বগুড়া আদমদীঘিতে দূর্গাপূজা মন্ডপে নিরাপত্তা ও শান্তিশৃংখলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যরা বগুড়ায় সাবগ্রাম দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা আশুলিয়ায় জাতীয় শ্রমিকলীগের জন্মদিন পালন আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের

সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১০.৫১ পিএম
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বুধবার দিবাগত গভীর রাতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর সাভার উপজেলাধীন হারুরিয়া এলাকায় অভিযান চালিয়ে ৪৩২ ক্যান বিয়ার সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। একই রাতে পৃথক অভিযানে আশুলিয়া থানার গনকবাড়ী এলাকার একটি ফার্মেসীতে অভিযান চালিয়ে ৩১৬ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল সহ ৩ জনকে আটক করেছে। এছাড়াও ওই রাতেই আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও গুলিসহ রিয়াজুল ইসলাম(৩৬) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে।

আটককৃত রিয়াজুল ঢাকা জেলার বাসিন্দা।

অন্য অভিযানে আটককৃতরা হলেন, সাভার মডেল থানার বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে মকবুল আহম্মেদ ওরফে মুকুল (২৪) এবং গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার আব্দুল আজিজের ছেলে হাফিজুর রহমান (২৬)। এছাড়াও অপর অভিযানে আটককৃতরা হলেন, জিয়া ড্রাগ হাউজ-২ এর কর্মচারী নাঈম ইসলাম(২১), আবু বক্কর(২১) ও নুর নবী(২২)।

র‌্যাব-৪ এর সংবাদ বিজ্ঞপ্তি ও ফেসবুক পেজ সুত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে নয়টার দিকে আশুলিয়ার গনকবাড়ী এলাকার জিয়া ড্রাগ হাউজ-২ এ অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই ফার্মেসীতে নিষিদ্ধ ট্যাপেন্টাডল রাখার অপরাধে ফার্মেসীর ৩ কর্মচারীকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় ফার্মেসীতে বিক্রির উদ্দেশ্যে মজুদকৃত ৩১৬ পিস ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়। একই রাতে দেড়টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলিসহ রিয়াজুল ইসলামকে আটক করে।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে রাত আড়াইটার দিকে সাভারের হারুরিয়া এলাকার আবু বক্কর সিদ্দিকের বাড়ীতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাড়ী থেকে মকবুল ও হাফিজুরকে ৪৩২ ক্যান বিদেশী বিয়ার সহ গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায় আটককৃত মকবুল বিদেশী বিয়ার মজুদ করে দীর্ঘ দিন ধরে অবৈধ মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে পূর্বে মাদকের একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামীরা বিভিন্ন জায়গা হতে এই বিয়ার ক্যান এবং অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল সংগ্রহ করে আশুলিয়া ও সাভার থানা এলাকায় বিক্রয় করে থাকে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho