রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

সরকার জঙ্গি দমন করে, বিএনপি জঙ্গির পক্ষ নেয়: ইনু

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৮.৩১ পিএম
  • ২১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, সরকার যখন জঙ্গি দমন করে তখন বিএনপি জঙ্গির পক্ষ নেয়। শেখ হাসিনার শুদ্ধি অভিযানে দুর্নীতিবাজরা যখন পালাচ্ছে-ধারা পড়ছে তখন বিএনপির দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ও তারেকের মুক্তি আন্দোলন করছে।

তিনি বলেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযানে দুর্নীতিবাজদের দমন করছে আর বিএনপি দুর্নীতিবাজ খালেদা জিয়া-তারেকের মুক্তি আন্দোলনের হুমকি দিচ্ছে। এটা জাতির সঙ্গে রাজনীতির সঙ্গে ঠাট্টা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদান করার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইনু এসব বলেন।

ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা, চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) শুম্ভ প্রথম দাস, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আ ফ ম নজিবুদ্দৌলা খান, সাধারণ সম্পাদক ড. অমরেন্দ্র নাথ বিশ্বাস, হাসান বিন মাহমুদ ঝন্টু, মদন গোলাপ আগওয়ালা, আ. রাজ্জাক, কৈলাস পণ্ডিত, ডা. কামরুল ইসলাম মনা প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা ডায়াবেটিক সমিতির যুগ্ম সম্পাদক আমিনূর রহমান।

অনুষ্ঠানে হাসানুল হক ইনু এমপি আরও বলেন, সুস্থ জাতি গড়তে ভাল স্বাস্থ্য ব্যবস্থা দরকার, ভাল পুষ্টি দরকার, পরিষ্কার পরিচ্ছন্নটা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থা জন্য দুর্নীতি দলবাজী সন্ত্রাস বৈষম্য দমন দরকার। দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা শেখ হাসিনার শুদ্ধি অভিযান প্রসঙ্গে নীরব হয়ে আছে। শুদ্ধি অভিযানের প্রশংসা না করে রহস্যজনক নীরবতা চক্রান্তের আলামত।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho