শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি

  • সর্বশেষ আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০.১২ পিএম
  • ৪৪ বার পড়া হয়েছে

সাভার প্রতিনিধিঃ

নিরাপত্তা ও সুষ্ঠু যাতায়াত আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে নিরাপদ মহাসড়ক নিশ্চিত ও মহাসড়কের দুর্ঘটনা রোধে জনসচেতনতা বৃদ্ধি মুলক কর্মসূচি পালন করেছে  সাভার হাইওয়ে থানা পুলিশ। এ সময় উপস্থিত সকলকে নিয়ে মহাসড়কে একটি র‌্যালিও করেন তারা।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় এই বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করেন সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ করিম। এ সময় ওয়েলকাম পরিবহনের জিএম মিন্টু সহ বিভিন্ন বাস মালিকরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিযোগিতা মূলক ভাবে গাড়ী চালনো থেকে বিরত থাকা, ঝুকিপূর্ণ বাবে অভার টেখিং না করা, রাস্তায় মাঝখানে গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামা না করা, চোখে ঘুম নিয়ে গাঢ়ী না চালানো, অতিরিক্ত গতিতে গাড়ী না চালনো, নির্ধারিত স্ট্যান্ড ব্যতিত যত্রতত্র যাত্রী উঠা নামা না করানো ও গাড়ী চালানোর সময় মোবাইল ফোনে কথা না বলা সহ বিভিন্ন সচেতন মূলক বিষয়ে বাস মালিক, চালক সহ হেলপারদের সাথে আলোচনা করা হয়।

এ সময় সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ করিম বলেন, মহাসড়কের দূর্ঘটনা রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমরা বাস মালিকদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। আজ আমরা বিভিন্ন গাড়ির গতি সহ কাপজ পত্র চেক করেছি। যারা আইন মানছে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি।

আগামীতেও আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান সাভার হাইওয়ে থানা পুলিশের এই অফিসার।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho