শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

শেখ হাসিনার দূরদর্শিতায় জীবন-জীবিকা ও অর্থনীতি সচল-জ্যাকব এমপি

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৯.২২ পিএম
  • ২৩০ বার পড়া হয়েছে

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবন জীবিকা ও অর্থনীতি সচল রয়েছে। করোনার শুরু থেকেই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জন্য খাদ্য বাসস্থানসহ বিভিন্ন উপকরণ দিয়ে আসছে।

আজ মঙ্গলবার চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্নদ্বীপ মুজিবনগর ইউনিয়নে তেতুলিয়া নদীর তলদেশে সাব মেরিন ক্যাবলের মাধ্যমে ১০ কোটি টাকা ব্যয়ে পল্লীবিদ্যুতের সাব-স্টেশন এবং ১৮২ কোটি টাকা ব্যয়ে তেতুলিয়া নদী খনন প্রকল্পের কাজ উদ্ভোধনকালে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাকালে আমাদের বৈদেশিক রির্জাভ বৃদ্ধি পেয়ে এখন ৪৫ বিলিয়ন মার্কিন ডলার হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সকল প্রতিকূলতার মোকাবেলা করে দক্ষতা ও বিচক্ষণতার পরিস্থিতি সামাল দিতে সক্ষম হয়েছেন। করোনা প্রতিশেধক টিকা কিনতে কূটনৈতিক সফলতায় তার ভূমিকা প্রশংসনীয়।

এছাড়াও তিনি ঈদুল ফিতর উপলক্ষে জিন্নাগড়, নূরাবাদ, হাজারীগঞ্জ, আহাম্মদপুর, জাহানপুর ইউনিয়নে হত দরিদ্র, অসচ্ছল মহিলাদের হাতে শাড়ী তুলে দেন তিনি।

সুত্র: কালের কন্ঠ

 

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho