মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

লেদার ওয়ার্কিং গ্রুপ (এলডব্লিউজি ) সনদ পেল ডিইপিজেডের কারখানা অস্টান লিঃ

  • সর্বশেষ আপডেট শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ১০.১০ এএম
  • ২৩ বার পড়া হয়েছে

আলোকিত রিপোর্টঃ ঢাকা ইপিজেড এর অন্তভর্’ক্ত চামড়া প্রক্রিয়াকরণ কারখানা অস্টান লিমিটেড বৈশ্বিক সংস্থা লেদার ওয়াকিং গ্রুপের (এলডব্লিউজি) মানদন্ডে নিরীক্ষিত সনদ অর্জন করেছে । প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জ্বনাব ইবনুল ওয়ারা সনদ গ্রহন করেছেন। যুক্তরাজ্যর ঊঁৎড়ভরহং ইখঈ বিভিন্ন মানদন্ডের বিবেচনায় এ সনদ দিয়ে থাকে । যা বাংলাদেশের ইতিহাসে অস্টান লিমিটেড বাণিজ্যিক চামড়া প্রক্রিয়াকরণ কারখানা হিসবে এবং বেপজার অন্তভর্’ক্ত কারখানা হিসাবে প্রথম।

 

কারখানার সংশ্লিষ্ট কর্মকর্তরা জানান, অস্টান লিমিটেড শুরু থেকেই টেকসই পরিবেশ উন্নয়নে ও সঠিক বর্জ্য ব্যবস্থাপনায় সচেতন ও এই প্রক্রিয়া কি ভাবে উন্নত করা য়ায় সে নিয়ে কাজ করে আসছে । সেই সাথে পানি,বিদ্যুৎ ও গ্যাসের সঠিক ব্যবহার করছে।
প্রতিষ্টানের ব্যবস্থাপনা পরিচালক ইবনুল ওয়ারা বলেন, সনদ পাওয়া বা অর্জন শেষ কথা নয় আমারা আমাদের সম্পদের সবোর্চ্চ ব্যবহার করবো এবং টেকসই পরিবেশ বাস্তবায়নে কাজ করে যাব, সেই সাথে অর্জিত সনদের নির্ধারিত মানদন্ড ধরে রাখাটাই আমাদের মূল উদ্দেশ্য। অস্টান লিমিটেড সেটা অব্যাহত রাখাতে সর্বদাই সচেষ্ট থাকবে ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho