শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

লকডাউনের চতুর্থ দিনে ঢাকায় ৬১৮ জন গ্রেফতার

  • সর্বশেষ আপডেট রবিবার, ৪ জুলাই, ২০২১, ১০.৪৯ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্কঃ

করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধের চতুর্থ দিনে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় রাজধানী ঢাকায় ৬১৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম বাসসকে এ তথ্য জানান।
তিনি বলেন, রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডিএমপির আটটি ক্রাইম ও ট্রাফিক বিভাগ রাজধানীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছে। সড়ক পরিবহন আইনে ৪৯৬টি গাড়িকে ১২ লাখ ৮১ হাজার টাকা জরিমানা করেছে। এছাড়া ১৬১ জনকে ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়।

এডিসি ইফতেখায়রুল জানান, সরকারি নির্দেশনা প্রতিপালনে সকাল থেকে একযোগে রাজধানীর রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান, উত্তরার বিভিন্ন এলাকায় পুলিশের বিভিন্ন  চেকপোস্ট, তল্লাশি ও জিজ্ঞাসাবাদ কার্যক্রম পরিচালিত হয়।
এদিকে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়ার অপরাধে গত তিনদিনে প্রায় ৭শ’ ব্যক্তির কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন আজ রাজধানীর উত্তরা ১৩নং সেক্টরে মোবাইল কোর্ট পরিচালনা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।বিধিনিষেধের তৃতীয় দিনে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় রাজধানী ঢাকায় ৬২১জনকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে বৃহস্পতিবার ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধি-নিষেধ আরোপ করে মন্ত্রিপরিষদ বিভাগ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho