রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ১১.৩৭ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের চাপালে রাজশাহী জেলা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি গোদাগাড়ী উপজেলার শেখপাড়া গ্রামের মোহাম্মদ বরজাহান আলীর ছেলে মোঃ রেজাউল (৩২) কে ১৪৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়।

আজ ৩১শে আগষ্ট সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামস্থ কামাল অটো রাইস মিলের সামনের রাস্তা সকাল সাড়ে ছয়টার দিকে অভিযান পরিচালনা করে হেরোইনসহ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ খাইরুল ইসলাম জানান, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। তিনি আরো বলেন, রাজশাহীর পুলিশ সুপার জনাব মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম স্যারের দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে কাজ করছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho