মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম
বগুড়া আদমদীঘিতে দূর্গাপূজা মন্ডপে নিরাপত্তা ও শান্তিশৃংখলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যরা বগুড়ায় সাবগ্রাম দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা আশুলিয়ায় জাতীয় শ্রমিকলীগের জন্মদিন পালন আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের

মোশাররফ ক‌রিম গ্রহণ করছেন না জাতীয় চলচ্চিত্র পুরস্কার

  • সর্বশেষ আপডেট রবিবার, ১০ নভেম্বর, ২০১৯, ১.৪০ পিএম
  • ৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করবেন না বলে জানিয়েছেন।

শ‌নিবার ফেসবু‌কে দেয়া এক পো‌স্টে জু‌রি বোর্ডের কা‌ছে পুরস্কার‌টি প্রত্যাহা‌রের অনু‌রোধ জানান তি‌নি। নূর ইমরান মিঠু প‌রিচা‌লিত ‘কমলা র‌কেট’ চল‌চ্চিত্রে তার চরিত্রটি কো‌নো কৌতুক চ‌রিত্র নয়।

তি‌নি ব‌লেন, ‘কমলা র‌কেট’ চল‌চ্চি‌ত্রে আমি কোনো কৌতুক চ‌রি‌ত্রে অভিনয় করি‌নি; কিন্তু আমা‌কে পুরস্কার দেয়া হ‌য়ে‌ছে ‘‌শ্রেষ্ঠ কৌতুক অভি‌নেতা’ হি‌সে‌বে। ফ‌লে পুরস্কার‌টি আমি নি‌তে পা‌রি না; নি‌চ্ছি না। এর পেছ‌নে কো‌নো ক্ষোভ কিংবা দুঃখ নেই।

ফেসবুক পো‌স্টে তি‌নি লে‌খেন, ‘ছবিটির চিত্রনাট্যকার, পরিচালকসহ সহশিল্পীরা নিশ্চয় অবগত আছেন। একই সঙ্গে যারা ছবিটি দেখেছেন তারাও নিশ্চয় উপলব্ধি করেছেন ‘কমলা রকেট’ এ আমার অভিনয় করা ‘মফিজুর’ চরিত্রটি কোনোভাবেই কৌতুক চরিত্র নয়। এটি প্রধান চরিত্রগুলির একটি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho