শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সেই লম্পট শিক্ষক সেন্টুর বিরুদ্ধে শিক্ষার্থীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে মানববন্ধন   

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯, ৩.২৩ পিএম
  • ১০২ বার পড়া হয়েছে

আল মামুন: মানিকগঞ্জের দৌলতপুরে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতারকৃত সেই লম্পট শিক্ষক শরিফুল ইসলাম সেন্টুকে আজ বৃহঃপতিবার সাময়িক বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে এক জরুরি সভায় তাকে বরখাস্ত করা হয়। দৌলতপুর প্রমোদা সুন্দরী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে যৌন নিপীড়নের ঘটনা তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। অভিযুক্ত শিক্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে স্কুল প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন – এসময় তিনি বলেন শিক্ষকদের এধরনের কোন ন্যাক্কার জনক ঘটনা মেনে নেয়া যায়না। ছাএ /ছাএীদের উদ্দ্যেশে তিনি বলেন তোমরা সবাই ভাই বোন হিসেবে থাকবে। ক্লাসে স্যারদের সাথে আলোচনা করে চলবে।

এসময় ছাএ /ছাএীরা লম্পট শিক্ষকের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

প্রধান শিক্ষক মিজানুর রহমান আমাদের এ ভ্রাম্যমান প্রতিনিধিকে  জানান, যৌন নিপীড়নের অভিযোগে সহকারী শিক্ষক শরিফুল ইসলাম সেন্টু গ্রেফতার হওয়ার পর বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। স্কুলের বর্তমান সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন এতে সভাপতিত্ব করেন। সভায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়। একই সঙ্গে উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনা তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। রোববার এই কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুনিল কুমার কর্মকার জানান আসামীকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে পেরন করলে কোর্ট ২ দিনের রিমান্ড মন্জুর করে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho