বুধবার, ০৩ জুন ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন

ব্যক্তিগত কারন দেখিয়ে পাকিস্তান সফরে যাচ্ছেন না মাহমুদুল্লাহ

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০, ৫.১৬ পিএম

আলোকিত কন্ঠ ডেস্ক।। ব্যক্তিগত কারণ দেখিয়ে তৃতীয় দফায় পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে নিজের না থাকার ব্যাপারটি বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়েছিলেন তিনি।

অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে থাকতে মাহমুদউল্লাহ এ সিদ্ধান্ত নিয়েছেন বলে সেই সময় জানিয়েছিলেন মিনহাজুল আবেদীন নান্নু। পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচটির সময়ে তার স্ত্রীর সন্তান জন্ম দেয়ার কথা।

তবে এবার নিজের সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে তিনি থাকছেন বলে জানা গেছে। শুধু থাকছেনই না, দলের অধিনায়কত্বের দায়িত্বটাও পালন করতে পারেন।

এ বিষয়ে মাহমুদউল্লাহ জানান, ‘এপ্রিলে আমি পাকিস্তানে যাব। ওয়ানডে ম্যাচ খেলে দেশে ফিরব। তবে চিঠি দিয়ে বোর্ডকে জানিয়েছি– আমি টেস্টে থাকতে পারব না। ওই সময়ে আমাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসবে। এমন বিশেষ মুহূর্তে পরিবারের কাছে থাকা গুরুত্বপূর্ণ।’

বিসিবি সূত্রে জানা গেছে, পাকিস্তান সফরে মাশরাফি বিন মুর্তজা অধিনায়ক না থাকলে ৫০ ওভারের খেলায় মাহমুদউল্লাহকে দল সামলানোর দায়িত্ব দেয়া হতে পারে।

পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচটি হবে করাচিতে ৩ এপ্রিল। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি হবে ৫ থেকে ৯ এপ্রিল।

মাহমুদউল্লাহ পাকিস্তান সফরে ফের না যাওয়ার সিদ্ধান্তে ক্রিকেটপ্রেমীরা বেশ অবাক হয়েছিলেন। তবে এমন সিদ্ধান্ত যে তিনি ক্ষোভের বশবর্তী হয়ে নিয়েছিলেন তা টের পেয়েছিলেন অনেকেই।

হঠাৎ টেস্ট দল থেকে বাদ পড়ার ধাক্কা হজম করতে তার কষ্ট হওয়ারই কথা। তবে গত কয়েক দিনে সেই কষ্টটা আড়াল করতে পেরেছেন তিনি। তার কথাতেই বিষয়টি বোঝা গেল।

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com