শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

বেতাগীতে চার ঘন্টায় উদ্ধার হয়নি খালে ডুবে যাওয়া শিশু নাঈম

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০, ৩.৩৩ পিএম
  • ১৭ বার পড়া হয়েছে

বরগুনা (বেতাগী) প্রতিনিধিঃ–– বরগুনারর বেতাগীতে গোসল করতে গিয়ে খালে ডুবে যাওয়া শিশু নাঈমকে চার ঘন্টা উদ্ধার অভিযানের পরেও কোন সন্ধান পাওয়া যায়নি । চলছে পরিবারে আহাজারি ও এলাকায় শোকের মাতন।

জানা গেছে, বেতাগী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খালেক হাজির মসজিদের ঘাটলায় দুপুর দুইটার দিকে মোঃ নাঈম ইসলাম (৭) পাশের বাসার সমবয়সী শিশু আমেনার সাথে বেতাগী খালে গোসল করতে যায় । এসময় সাতাঁর কাটার এক পর্যায় পানিতে ডুবতে যেতে দেখে শিশু নাঈমের মা কাপড় ব্যবসায়ী রিনা বেগমকে খবর দিলে ঐ স্থানে পৌছানোর আগেই পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোজাঁখুজিঁর পরে না পেয়ে বেতাগী ফায়ার সার্ভিস কে জানালে বরিশাল ফায়ার সার্ভিসের চারজন ডুবরি সৈয়দ সারাফাত আলীর নেতৃত্বে একটি টিম দুই ঘন্টাব্যাপী শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযান পরিচালনা করে সন্ধা সাতটায়ও নাঈমের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় খালের দুই পাড়ে হাজার হাজার জড়ো হয়। এসব মানুষের মাঝে শোকের মাতন ও পরিবারে আহাজারি চলছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিব আহসান বলেন, ঘটনা শোনার পরপরি সংশ্লিষ্ট্যদের উদ্ধার তৎপরতা শুরু করার জন্য নির্দেশ দেয়া হয়। আলোর স্বল্পতার কারনে সাময়িক উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। তবে আগামীকাল সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান চলবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধা সাড়ে সাতটায় শিশুটি উদ্ধার হয়নি।

 

 

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho