রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

বিশ্বকাপের প্রথম ম্যাচ কি ইনজুরি নিয়ে খেলবেন মাশরাফি!

  • সর্বশেষ আপডেট বুধবার, ২৯ মে, ২০১৯, ৪.১৪ পিএম
  • ১৬ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহিত

খেলাধুলার কন্ঠ:

ভারতের বিপক্ষে প্রস্তুতিমূলক ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মাশরাফি বিন মর্তুজা। কিন্তু এই চোট নিয়েও বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে রোববার (২ জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবেন টাইগার ওয়ানডে দলপতি। যদিও ওই ম্যাচের আগে তিনি পুরো ফিট হয়ে উঠবেন কিনা তা স্পষ্ট নয়।

মঙ্গলবার কার্ডিফে অনুষ্ঠিত ম্যাচে নিজের পুরো স্পেল শেষ করতে পারেননি মাশরাফি। রোহিত শর্মা ও বিরাট কোহলিদের বিপক্ষে নিজের বোলিং করে যেতে চাইলেও ইনজুরির আঘাতে তা আর সম্ভব হয়নি। অথচ ৬ ওভার বল করে তিনি মাত্র ২৩ রান খরচ করেছিলেন। তার বোলিং যে দল কতোটা মিস করেছে তা নিশ্চয়ই বলে দিতে হবে না।

নিজের ইনজুরি নিয়ে সংবাদ মাধ্যমকে মাশরাফি বলেন, ‘অনেক সময় প্রথম এক বা দুই ওভার বল করতে গিয়ে সমস্যার সম্মুখীন হই। আমি একবার সেটা কাটিয়ে উঠতে পারলে আর সমস্যা হয় না। আমি আজও (মঙ্গলবার) শুরুতে সমস্যার মুখমুখি হইনি। কিন্তু ষষ্ঠ ওভার করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পাই। আমি চতুর্থ কিংবা পঞ্চম ওভারের পরই থামতে পারতাম কিন্তু ওই সময় দ্রুত রান তুলছিল রোহিত ও কোহলি। আমি অনুভব করছিলাম অমন পরিস্থিতিতে বল করার অনুশীলন করা উচিত।’

প্রস্তুতিমূলক ম্যাচের ভারতের ইনিংসের অধিকাংশ সময় ড্রেসিং রুমে দেখা গেছে মাশরাফিকে। এসময় তার ডেপুটি সাকিব আল হাসান নেতৃত্ব দেন। তাছাড়া ভারতের ৭ উইকেটে ৩৫৯ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে বাংলাদেশ যখন ৯৫ রানে পিছিয়ে তখনও মাশরাফি ব্যাট করতে নামেননি। ম্যাচ শেষে দলের কয়েকজনের ইনজুরি নিয়ে কথা বলেন তিনি।

সাকিব কেবলই ইনজুরি কাটিয়ে ফিরেছেন আর মোস্তাফিজুর রহমান এখনও পুনর্বাসনের মধ্যেই আছেন বলা চলে। ভারতের বিপক্ষে ছিলেন না তামিম ইকবালও। কয়েকদিন আগে অনুশীলনের সময় ঊরুতে ছোটোখাটো চোট পেয়েছেন এই দেশসেরা ওপেনার। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে তাকে পাওয়া যাবে এমনটাই আশা করা হচ্ছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho