শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

বাগেরহাটে ইজিবাইক ও ট্রাকের সংঘর্ষে : নিহত ৬

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৮.৩৮ পিএম
  • ৪৪ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার ফকিরহাটের বৈলতলীতে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংর্ঘসে ৬ জন নিহত ও ১ জন আহত হয়েছে। শুক্রবার সকাল পৌনে ৮ টার দিকে ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কে বৈলতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীদের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫) একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত(২৫) ও রামপাল উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চাকসী বাজারেরর অহিদুজ্জামানের ছেলে আব্দুল হাই (৫৫) ও বাগেরহাট সদরের দক্ষিন খানপুর এলাকার মোনতাজ শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৫০) । নিহত যাত্রীদের সকলেই পানচাষী ও শ্রমিক। আহত ইজিবাইকের যাত্রী নুর মোহম্মদকে  (৬০) উদ্ধার করে ফরিকহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকের চালক সাতক্ষীরার রঘুনাথপুরের সিদ্দিক হোসেনের ছেলে ওসমান গনি (২০)কে পুলিশ আটক করেছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম খায়রুল আনাম জানান, নোয়াপাড়া থেকে ফকিরহাট গামী যাত্রী বাহি ইজিবাইক টি বৈলতলী  এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময়ে ইজিবাইকের চালকসহ ৬ যাত্রী ঘটনাস্থালেই নিহত হয়। মুখোমুখি সংর্ঘষে দুপড়ে মুচড়ে ইজিবাইকের মধ্যে থাকা আহত নুর  মোহাম্মদকে  উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকের  চালক ওসমান গনি (২০)কে আটক করা হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ৬ লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেছে। তিনি জানান, কাটাখালীর নওয়াপাড়া বাজারে পান বিক্রি করে ৭ যাত্রী নিয়ে ব্যাটারি চালিত ওই ইজিবাইকে করে ফকিরহাটের দিকে যাচ্ছিল। সকাল পৌনে ৮ টার দিকে  বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি খালি ট্রাকের  মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ওই ইজিবাইকে থাকা ৬ জন যাত্রী নিহত হয়।মোল্লাহাট হাইওয়ে ক্যাম্পের আইসি শেখ আবুল হাসান জানান, নিহতদের ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho