রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ছাত্রীকে ধর্ষণ

  • সর্বশেষ আপডেট রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০, ৩.৩৯ পিএম

আলোকিত কন্ঠ ডেস্ক।। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ধর্ষণের শিকার হয়েছে সিরাজগঞ্জের তাড়াশের নবম শ্রেণির এক ছাত্রী। পরে রক্তাক্ত অবস্থায় মেয়েটি বাড়িতে এসে সব জানায়।

ধর্ষণের শিকার ওই ছাত্রী মুমূর্ষু অবস্থায় বর্তমানে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মেয়েটির পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, তাড়াশ সদরের মেয়েটির বাবা ঢাকায় রিকশা চালান ও মা একটি স্কুলে আয়ার চাকরি করেন। মেয়েটি তার দাদির সঙ্গে বেশির ভাগ সময় বাসায় থাকতো।

মেয়েটির বাবা অভিযোগ করেন, তার মেয়েকে প্রতিবেশী রফিকুল ইসলামে বখাটে ছেলে তানজীল (২০) স্কুলে যাবার পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে বাড়িতে ডেকে এনে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এ সময় সে তা প্রত্যাখ্যান করলে তালজিল তাকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় মেয়েটি বাড়িতে এসে সব জানায়।

প্রথমে তাকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রঞ্জন কুমার দত্ত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই কিশোরী ভর্তি হয়। তার নিম্নাঙ্গের ক্ষতে সেলাই দেওয়া হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, পরিবারের কেউ এখনো অভিযোগ নিয়ে থানায় আসেনি।

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com