মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম
বগুড়া আদমদীঘিতে দূর্গাপূজা মন্ডপে নিরাপত্তা ও শান্তিশৃংখলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যরা বগুড়ায় সাবগ্রাম দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা আশুলিয়ায় জাতীয় শ্রমিকলীগের জন্মদিন পালন আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯, ৫.১৩ পিএম
  • ৩৫ বার পড়া হয়েছে

অনলাইন রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের বিয়ের দাওয়াত দিলেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার হাতে বিয়ের দাওয়াতপত্র তুলে দেন সাব্বিরের পরিবারের সদস্যরা।

ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি।

শনিবার (১৭ আগস্ট) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হবে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ আগস্ট হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠান হবে।

বিয়ের অনুষ্ঠানের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টিমে যোগ দেবেন তিনি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho