বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটুক্তির প্রতিবাদে জাবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ১১.৩৯ পিএম
  • ৫১ বার পড়া হয়েছে
জাবি প্রতিনিধি 
মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) যুগ্ম মহাসচিব সৈয়দ  মোয়াজ্জেম হোসেন আলালের কটুক্তির প্রতিবাদে, এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদী বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
আজ (৯ ডিসেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ঝাড়ু হাতে প্রতিবাদী মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর হতে শহীদ মিনার প্রাঙ্গন পর্যন্ত প্রদক্ষিণ করে।
মিছিল শেষে শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করে আন্দোলনকারীরা।
মিছিল পরবর্তী সমাবেশে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, ” বঙ্গবন্ধু কন্যা, শেখ হাসিনা একজন স্বীকৃত বিশ্বমানের নেতা। মাননীয় প্রধানমন্ত্রী, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এমন একজন নেতা সম্পর্কে বিএনপি নেতা আলালের বক্তব্য আমাদের ব্যাথিত করেছে। তিনি যে অশ্লীল ভাষায় কটুক্তি করেছেন, তার হেন কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
অন্যান্য নেতাকর্মীরা বলেন, ” শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। সেই দেশের মাননীয় প্রধানমন্ত্রীকে এহেন কটুক্তি করা মানে পুরো জাতিকে হেয় করা। তার এই ঘৃণ্য কাজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কখনো মেনে নিতে পারে না।”
মিছিল পরবর্তী সমাবেশে তারা আলালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে। এসময় জাবি ছাত্রলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho