শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

প্রথম টি-২০তে জিম্বাবুয়েকে ১৫২ আটকে দিল বাংলাদেশ

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৮.১৪ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃ

তিন ম্যাচ  সিরিজের প্রথম  টি-২০তে হারারে স্পোর্টস ক্লাব মাঠে আজ  স্বাগতিক  জিম্বাবুয়েকে  ১৯ ওভারে ১৫২ রানে আটকে  দিয়েছে  বাংলাদেশ ক্রিকেট দল। সংক্ষিপ্ত ভার্সনে  নিজেদের শততম ম্যাচটি জয়ের মাধ্যমে স্মরণীয়  করে রাখতে চায় টাইগাররা।

স্বাগতিকদের  হয়ে সর্বোচ্চ ৪৩রান করেন রেগিস চাকাভা। ২২ মোকাবেলায়  পাঁচটি বাউন্ডারি ও দুইটি ওভার বাউন্ডারি হাকান তিনি। এ ছাড়া সংক্ষিপ্ত ভার্সনে  অওভিষেক হওয়া ডিওন মায়ার্স করেন দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান।  ২২ বল মোকাবেলায়  দুই বাউন্ডারি মারেন তিনি।এ দুই জনের  ব্যাটিং নৈপুন্যে  প্রথম দশ ওভারে  ৯১ রানের বড় সংগ্রহ পায় সআবাগতিকরা।  তবে  এ দুজন  আউট হতেই শ্লথ হয়ে যায়  আফ্রিকান দেশটির রানের চাকা।

এছাড়া  ওরেপনার ওয়েসলি মাধভেরে ২৩ বলে করেন ২৩ রান।বাংলাদেশের সবচেয়ে সফল বোলার মুস্তাফিজুর রহমান ৩১ রানে তিনটি, মোহাম্মদ সাইফউদ্দিন ও শরিফুল ইসলাম  উভয়ে দুইটি করে উইকেট নেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho