মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

পুরান ঢাকায় ভবন ধসে বাবা ও ছেলের মৃতদেহ উদ্ধার

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৭.৫৬ এএম
  • ২০ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক: পুরান ঢাকার পাটুয়াটুলীতে ধসে পড়া দোতলা ভবনটির ধ্বংসস্তূপ থেকে বাবার লাশের পর ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৭জুলাই) দুপুরে ধসে পড়া ওই ভবনের ধ্বংসস্তূপে তল্লাশি চালিয়ে রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী (৬০) নামে একজনের লাশ পাওয়া যায়।

এর প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে জাহিদুলের ছেলে শফিকুল ব্যাপারীর (১৮) লাশও ধ্বংসস্তূপের নিচে পান ফায়ার সার্ভিসের কর্মীরা।

সদরঘাটের কাছে সুমনা হাসপাতালের পাশের ছয় নম্বর লেইনের শত বছর পুরনো ওই দোতলা ভবনটি এক রকম পরিত্যক্তই ছিল।
বুধবার ধসে পড়ে পুরাতন ওই দোতলা ভবনটি।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বলেন, “রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে।”

স্থানীয়রা জানায়, শত বছরের পুরানো এই ভবনটি এক রকম পরিত্যক্তই ছিল। তবে ফুটপাতের ফলের কয়েকজন হকার সেখানে থাকতেন।

ভবন ধসের পর এর ভেতরে দুজন আটকা পড়েন বলে স্থানীয়রা জানায়।

 

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho