শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

পাটুরিয়ায় ফেরিঘাট বন্ধের হুমকি

  • সর্বশেষ আপডেট সোমবার, ১৫ জুলাই, ২০১৯, ৯.০৬ এএম
  • ৬৪ বার পড়া হয়েছে

ভ্রাম্যমান প্রতিনিধি: মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরিঘাট বন্ধের হুমকি দিয়ে বিক্ষোভ মিছিল করেছে আরিচা আ, লীগ বিআইডব্লিউটিসি’র ওয়ার্কার্স ইউনিয়ন। রোববার দুপুরে চাকুরী স্থায়ীকরণের দাবীতে ও নানা অভিযোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করেন ইউনিয়নটি।

প্রধান সড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে বিক্ষোভ মিছিলটি বিআইডব্লিউটিসি’র ওয়ার্কার্স ইউনিয়ন আরিচা আ লিক কার্যালয়ের সভাপতি ফয়েজ উল্লা’র সভাপতিত্বে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন(বিআইডব্লিউটিসি)-তে চাকুরীজীবীদের স্থায়ীকরণ ও ফেরিসহ সংস্থার বিভিন্ন জাহাজ সঠিকভাবে মেরামতের দাবীতে পাটুরিয়া ফেরিঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ওয়ার্কার্স ইউনিয়ন।

এ সময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ওয়ার্কার্স ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক রবিউল হাসান তাহেরী, আরিচা অ লের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইজ্জত আলী, হুমায়ুন কবীর, মোঃ রাজিব মিয়া, সুমন প্রমুখ।

সংস্থার নিয়ম মেনে সার্কুলারের মাধ্যমে নিয়োগ দেওয়া হলেও বছরের পর বছর কেন তাদের চাকুরী স্থায়ীকরণ করা হচ্ছে না। তাই অবিলম্বে বোর্ড সভার মাধ্যমে তাদের চাকুরী স্থায়ীকরণের জোর দাবী জানায় বক্তারা। অবিলম্বে চাকুরী স্থায়ীকরণ না করা হলে পাটুরিয়া-দৌলতদিয়াসহ সংস্থার বিভিন্ন সেক্টরের ফেরি চলাচল বন্ধ করে দেয়া হবে এমন হুশিয়ারী সংকেত দিয়ে সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশ্যে অভিযোগ তুলে ধরে ওয়ার্কার্স ইউনিয়ন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho