বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

পাকিস্তানের ভাড়া করা বিমানে লাহোর যাবে না বাংলাদেশ ক্রিকেট দল

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০, ১০.০৭ পিএম
  • ২৭ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। পাকিস্তানে সরাসরি বিমান না থাকায় ভাড়া করা বিমানে যাতায়াত করে বাংলাদেশ দল। উড়জাহাজে (চাটার্ড ফ্লাইট) সরাসরি লাহোর একবার যেতে-আসতে বিসিবির খরচ কোটি টাকারও বেশি।

তিন মাসে তিনবার পাকিস্তান সফরে যাওয়া কথা বাংলাদেশ দলের। তবে পরের দুইবার আর ভাড়া করা বিমানে পাকিস্তান যাবে না বাংলাদেশ দল।

এমনটি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান বলেছেন, এবার ভাড়া করা বিমান নয়, দল যাবে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে।

গত জানুয়ারি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ‘মেঘদূত’ উড়োজাহাজে পাকিস্তানে যায় বাংলাদেশ দল। একই বিমানে সোমাবার রাতে দেশে ফিরে টাইগাররা। তবে এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হবে বাংলাদশে-পাকিস্তান টেস্ট। সেই ম্যাচে অংশ নিতে ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় পাকিস্তান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। এই সফরে টাইগাররা দোহায় যাত্রাবিরতি দিয়ে ইসলামাবাদ হয়ে রাওয়ালপিন্ডিতে পৌঁছবে। টেস্ট শেষে ১২ ফেব্রুয়ারি ঢাকার উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho