বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

পল্লবীতে বোমা নিক্ষেপ ও গোলাগুলি

  • সর্বশেষ আপডেট শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০, ৩.০০ পিএম
  • ২১ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডে বোমা নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। শনিবার রাত পৌনে ৮টার দিকে পল্লবী থানার বি-ব্লক আনন্দ নিকেতন স্কুল কেন্দ্র এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত আব্দুর রউফ নান্নুকে বিজয়ী ঘোষণার দাবিতে তার সমর্থকরা (ঠেলাগাড়ি) পল্লবী থানার বি-ব্লক আনন্দ নিকেতন স্কুল কেন্দ্রটি চারপাশ থেকে ঘিরে রাখে।

পরে নান্নুর সমর্থকরা কয়েকটি কেন্দ্রে হামলা চালায় এবং কেন্দ্রের প্রিসাডিং অফিসারসহ অন্যদের অবরুদ্ধ করে রাখে। ওই ওয়ার্ডের বাউনিয়া বাধ এলাকায় বোমা নিক্ষেপ ও গোলাগুলি চলছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho