মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নেত্রকোনায় স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার, আটক ৪

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৮.১৪ এএম
  • ১৮ বার পড়া হয়েছে

নেত্রকোনা সংবাদদাতা।। নেত্রকোনায় শ্বশুড়বাড়ির পেছনের জঙ্গল থেকে উজ্জ্বল চৌধুরী (৪৫) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ নিহত শিক্ষকের স্ত্রী , শ্বাশুড়ি ও স্ত্রীর দুই ভাইকে আটক করেছে । পুলিশ বলছে, শিক্ষককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ জঙ্গলে ফেলে রাখে হত্যাকারীরা।

সোমবার সকালে সদর উপজেলার কোণাপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক উজ্জল চৌধুরী জেলার মদন উপজেলার গোবিশ্রী গ্রামের কেনু চৌধুরীর ছেলে। তিনি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

আটকেরা হচ্ছেন, স্ত্রী মনি আক্তার, স্ত্রীর ভাই আরিফ মিয়া। বাকিদের নাম তাৎক্ষণিকভাবে পুলিশ জানাতে পারেনি।
নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান , উজ্জ্বল চৌধুরী কয়েকদিন আগে কোণাপাড়া গ্রামে শ্বশুর মৃত: আব্দুল হাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সকালে শ্বশুরবাড়ির পেছনের জঙ্গলে মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি প্রাথমিক তদন্তের বরাত দিয়ে আরো জানান, শিক্ষক উজ্জ্বল চৌধুরীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে । থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho