শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

দেশে আজ সন্ত্রাস নেই বললেই চলে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৮.২৫ পিএম
  • ১০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে আজ সন্ত্রাস নেই বললেই চলে। দেশে ইভটিজিং একটা ব্যাধিতে পরিণত হয়েছিল। আমাদের পুলিশ বাহিনীতো বটেই, নির্বাচিত প্রতিনিধি ও সমাজসেবকরা সেটি রুখতে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। সেজন্য সামাজিক এই অসঙ্গতি ও ব্যাধিগুলো চিহ্নিত করে একে একে দূর করতে পারছি।

বৃহস্পতিবার ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ আয়োজিত আন্ত:জেলা পুলিশ সুপার মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ ও পুলিশ যখন এক কাতারে দাঁড়িয়েছে তখন কোনো চ্যালেঞ্জই আর চ্যালেঞ্জ থাকে না।

তিনি বলেন, আমরা ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটা শান্তিপূর্ণ, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সমাজ ও বাংলাদেশ রেখে যেতে চাই। দেশকে মাদকমুক্ত না করতে পারলে ভবিষ্যৎ প্রজন্ম হারিয়ে যাবে, তাই মাদক নির্মূলে চেষ্টা অব্যাহত থাকবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, আমরা এখন শুধু অনলাইনের মাধ্যমে জিডির সুবিধা দিচ্ছি। ভবিষ্যতে পুলিশের সব ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho