শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে জনতার চেয়ারম্যানের ঈদ উপহার।

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৮.২৮ পিএম
  • ৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাভারে তৃতীয় লিঙ্গের (হিজড়া) মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে সাভারের হেমায়েতপুরে উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে ৬০ জনের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

করোনায় ক্ষতিগ্রস্ত হিজড়া সম্প্রদায়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।এ সময় ক্ষতিগ্রস্ত হিজড়া সম্প্রদায়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, সাবান, বিস্কুট, সেমাই, চিনি, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের শুরু থেকেই মানুষের পাশে দাঁড়িয়েছি। এ করোনা সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও তৃতীয় লিঙ্গের প্রতিনিধি মিষ্টি চৌধুরী এবং শিল্পী আক্তার, হিজড়া সম্প্রদায়ের লোকজনসহ স্থানীয় ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho