বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ডেঙ্গুকে প্রধাণ্য দিয়ে তাবিথের ৯৫ ইশতেহার

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৭.৪৯ এএম
  • ১৬ বার পড়া হয়েছে
সংগৃহিত

আলোকিত ডেস্ক।। নগর প্রশাসন ক‌রে নাগ‌রিক সেবা ওয়ার্ড পর্যা‌য়ে বি‌কেন্দ্রীকরণ করাসহ ১৯ দফায় ৯৫ প্রতিশ্রুতি দিয়ে ইশ‌তেহার ঘোষণা করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। আজ সোমবার গুলশা‌নে ইমানুয়্যেলস ব্যাংকুয়েট হলে তিনি ইশ‌তেহা‌র ঘোষণা করেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, ঢাকা সি‌টি‌তে মশার উপদ্রপ এক‌টি অন্যতম সমস্যা। বর্তমান সরকার ও মেয়রেরা মশা নিধ‌নে ব্যর্থ হ‌য়ে‌ছেন। আমি নির্বা‌চিত হ‌লে বছরব্যাপী মশা নিধ‌নে কার্যক্রম ব্যবস্থা গ্রহণ কর‌ব। এছাড়া যানজট নিরস‌নে কাজ কর‌ব। বায়ুদূষণ রো‌ধে কার্যকর উদ্যোগ নেব।

তিনি বলেন, নগর প্রশাসন ক‌রে নাগ‌রিক সেবা ওয়ার্ড পর্যা‌য়ে বি‌কেন্দ্রীকরণ করা হ‌বে। নগর সরকার ক‌রে মানু‌ষের নিরাপত্তা নি‌শ্চিত করা হবে।

‌তাবিথ আউয়ালের প্রতিশ্রুতির মধ্যে আরও যেসব বিষয় রয়েছে সেগুলো হলো- দূষণমুক্ত, পরিচ্ছন্ন ঢাকা, মশক নিয়ন্ত্রণ, যানজট ব্যবস্থাপনা, গণপরিবহন, সড়ক নিরাপত্তা, অবকাঠামো, স্বাস্থ্যসেবা, নারী শিশু ও প্রতিবন্ধীবান্ধব ঢাকা, নিরাপত্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা, নিরাপদ পানি, নিরাপদ খাদ্য, পাবলিক টয়লেট, ক্ষুদ্র ব্যবসা, ইন্টেলিজেন্ট সিটি অপরাধ দমন ও বিনোদন, আবাসন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী ক‌মি‌টির সদস্য ব্যা‌রিস্টার গ‌য়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সে‌লিমা রহমান, জেএস‌ডির সভাপ‌তি আ স ম আব্দুর রব, বিএন‌পির ভাইস চেয়ারম্যান আলতাফ হো‌সেন চৌধুরী, রুহুল আলম চৌধুরী, শামসুজ্জামান দুদু, মো. শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নাল আ‌বদিন ফারুক প্রমুখ।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho