শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

টাঙ্গাইলে বন্ধুদের গাছের সাথে বেঁধে ৩ স্কুলছাত্রীকে ধর্ষণ

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০, ১০.০৬ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। টাঙ্গাইলে ঘাটাইলে বনের ভেতরে বেড়াতে যাওয়া এক বান্ধবী ও দুই বন্ধুকে গাছে বেঁধে নবম শ্রেণি তিন ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের মামলায় গ্রেপ্তার তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এরা হলো- সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকাল ইফসুফ, বাবু এবং ঘাটাইল পৌর এলাকার উল্টর পাড়া গ্রামের সুমন।

এ তথ্য নিশ্চিত করেন ঘাটইল থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম। তিনি জানান, গত রোববার দুপুরে ঘাটাইলের একটি স্কুলের মিলাদের অনুষ্ঠান শেষে নবম শ্রেণির চার ছাত্রী ও তাদের দুই বন্ধু ঝড়কা বন এলাকায় বেড়াতে যায়। এসময় স্থানীয় ১০/১২জন বখাটে তাদের পিছু নেয়। পরে গভীর জঙ্গলের ভেতরে গেলে বখাটেরা তাদের আক্রমণ করে এক বান্ধবী ও দুই বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে তিন ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ধর্ষণের পর তাদের রেখে পালিয়ে যায়। পরে এক ধর্ষিতার নানীর বাড়িতে গিয়ে সবাই আশ্রয় নেয়। পরে নানীর বাড়ির লোকজন কিশোরীদের বাড়িতে সংবাদ দিলে পরিবারের লোকজন ঘাটাইল থানায় বিষয়টি অবহিত করে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

এ ব্যাপারে এক ধর্ষিতার বাবা বাদী হয়ে (মো. আবুল কাশেম) অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসাসি করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ধর্ষিতা কিশোরীদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গতকাল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইফসুফ ও বাবু এবং সুমনকে আটক করা হয়েছে। আটকদের আজ আদালতে পাঠানো হয়েছে।

এদিকে সরকার পক্ষের আইনজীবী এস আকবর খান জানান, তিন কিশোরী ধর্ষণ মামলার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho