রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

জেলের ভেতর কেক কেটে ‘খুনীর জন্মদিন’ পালন, মিষ্টি বিতরণ আর সেলফি

  • সর্বশেষ আপডেট সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯, ৭.০৩ পিএম
  • ২১ বার পড়া হয়েছে

ভারতের বিহারের সীতামারি জেলে যেন উৎসব লেগেছিল। জেলের ভেতর গাছে গাছে ঝুলছে রঙিন বেলুন। একদদিকে বিরাট ওভেনে রান্না হচ্ছে খাসির মাংস। আর উঠানের মাঝে রাখা একটা টেবিল। তার উপর একটা চকলেট কেক।

কী হচ্ছে সেখানে?

পিন্টু তিওয়ারি নামের এক কয়েদির জন্মদিন ছিল সম্প্রতি। কে এই পিন্টু তিওয়ারি? ২০১৫ সালে দারভাঙায় দুই ইঞ্জিনিয়র খুনে দোষী সাব্যস্ত। যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত। তার জন্মদিনেই রাজকীয় আয়োজন হয়েছিল জেলের ভিতর। কেক কেটে, সেলফি তুলে, প্রায় দেড়শো কয়েদিকে নিয়ে জন্মদিন পালন করে পিন্টু।

কেক কাটা পর্ব শেষ হওয়ার পর মধ্যাহ্ন ভোজ। সেখানে মেনু ছিল সরু চালের ভাত আর পাঁঠার মাংস। কয়েদিরা উপহারও দেয় পিন্টুকে। সেই উপহার হাতে নিয়ে জেলের উঠোনে দাঁড়িয়ে ছবিও তুলেছে পিন্টু।

এমনিতে জেলের ভিতর কয়েদিদের স্বাভাবিক জীবনযাপন করার ক্ষেত্রে বিভিন্ন অনুষ্ঠান করে কর্তৃপক্ষ। যে কারণে জেলকে এখন সংশোধনাগার বলা হয়। কিন্তু তাবলে খুনির জন্মদিন উদযাপন? সেই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিহারেরে একটি সংবাদমাধ্যাম ইউটিউব চ্যানেলে সেই ভিডিও আপলোড করার পর হইহই পড়ে গিয়েছে। যদিও দ্য ওয়াল ওই ভিডিওর সত্যতা যাচাই ক্রে দেখেনি। সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টু ডে জানিয়েছে, সীতামারি জেলের আইজি মিথিলেশ মিশ্র গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho