শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

জিপি-রবির লাইসেন্স কেন বাতিল হবে না, জানতে চেয়ে নোটিশ

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯, ২.২৭ পিএম
  • ৫৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজস্ব বকেয়া আদায়ে দেশের দুই শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ও রবির বিরুদ্ধে ‘চূড়ান্ত’ পদক্ষেপে নিয়েছেন সরকার।

টাকা না দেওয়ায় গ্রামীণফোন ও রবির লাইসেন্স কেন বাতিল করা হবে না- তা জানতে চেয়ে বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুই অপারেটরকে ‘কারণ দর্শাও’ নোটিশ পাঠিয়েছে টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা ‘বিটিআরসি’।

৩০ দিনের মধ্যে চিঠির জবাব দিতে বলা হয়েছে। এতে দুই অপারেটরের টুজি ও থ্রিজি লাইসেন্স কেন বাতিল হবে না, তা জানতে চাওয়া হয়।

নির্ধারিত সময়ের মধ্যে গ্রামীণ ফোন ও রবি নোটিসের জবাব না দিলে বা পাওনা টাকা পরিশোধ না করলে পরবর্তী পদক্ষেপ বিষয়ে দুই অপারেটরে প্রশাসক নিয়োগের মত পদক্ষেপ নেওয়া হতে পারে বলে জানিয়েছে বিটিআরসি।

১৯৯৭ থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রামীণফোনের ওপর নিরীক্ষা করে ১২ হাজার ৫৮০ কোটি টাকা পাওনা দাবি করছে বিটিআরসি। রবির কাছে দাবি করা হচ্ছে ৮৬৭ কোটি টাকা। এ অর্থের মধ্যে বিলম্বের মাশুল ও সুদও ধরা আছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho