সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:২৭ অপরাহ্ন

জাবি প্রেসক্লাবের সভাপতি ইমন, সম্পাদক নাঈম

  • সর্বশেষ আপডেট শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ১১.০৪ পিএম
  • ৭৭ বার পড়া হয়েছে
জাবি প্রতিনিধি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ‘কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২৩’ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক জনকণ্ঠের জাবি প্রতিনিধি ইমন মাহমুদ  ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের  জাবি প্রতিনিধি নুর হাসান নাঈম।
আজ (শনিবার) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর এই ফলাফল ঘোষণা করেন।
এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাবি প্রেসক্লাব কার্যালয়ে ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এছাড়াও সহ- সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শিহাব উদ্দিন (দৈনিক যায়যায়দিন), যুগ্ম- সম্পাদক হাসিব সোহেল (দ্য বাংলাদেশ পোস্ট), কোষাধ্যক্ষ মোসাদ্দেকুর রহমান (দৈনিক আমার সংবাদ), দপ্তর সম্পাদক নোমান বিন হারুন (দৈনিক শেয়ার বিজ), গ্রন্থাগার সম্পাদক ফাইজার মো. শাওলিন ( আলোকিত কণ্ঠ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন খালেদ জুবায়ের শাবাব( দ্য এশিয়ান এইজ) ও ওয়াজহাতুল ইসলাম (আমাদের সময়.কম)।
এসময়  উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মো. রনি হোসাইন, সহকারী নির্বাচন কমিশনার (সচিব) মো. মুসা। এছাড়াও  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ  আলমগীর কবির বলেন, ‘প্রত্যক্ষ ভোটে একটি উৎসবমুখর পরিবেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আশা করি নবনির্বাচিত কমিটি ও এর সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করতে সহায়ক ভূমিকা পালন করবে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho