মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

ছাত্রীকে ধর্ষনচেষ্টাঃ শাস্তির দাবিতে বিক্ষোভ

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০, ৫.৪১ পিএম

আলোকিত কন্ঠ ডেস্ক।। মানিকগঞ্জের সিংগাইরে গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার স্কুল শিক্ষক সাইফুল ইসলামের শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বিদ্যালয়ের মুলফটক ও সামনের রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।

এ সময় বিক্ষোভকারীরা শিক্ষক সাইফুল ইসলামের কঠোর শাস্তির দাবি করেন। সেই সাথে অভিযুক্ত শিক্ষকের প্রশয়দাতা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমানের অপসারনের দাবি জানান। পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিরাজ-উদ-দৌলা ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের মধ্যস্থতায় বিক্ষোভকারীরা শান্ত হয়।

উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ধর্ষণচেষ্টার ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। শিক্ষার্থীদের দাবির মুখে বিদ্যালয়ে প্রধান শিক্ষককে তদন্ত চলাকালিন সময় বিদ্যালয়ে না আসার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান জানান, তিনি বৃহস্পতিবার থেকে ৪ দিনের ছুটি নিয়েছেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় ওই ছাত্রীর মামা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক সাইফুল ইসলাম (৩০) বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মঙ্গলবার প্রাইভেট পড়ানোর সময় ধর্ষণ চেষ্টা চালায়। পরে ওই শিক্ষার্থী বিষয়টি অন্য শিক্ষকদের জানালে বুধবার বিকেলে তারা ওই শিক্ষককে আটক করে পুলিশে দেয়।

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com