শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০, ৩.৪৯ পিএম
  • ২২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে আসা মাদক দ্রব্য যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। মাদক ব্যবাসায়ীরা দেশের বিভিন্ন প্রান্তে মাদক দ্রব্য পৌঁছে দেওয়ার জন্য নানা কৌশল অবলম্বন করে মিশন সফল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক চক্রের সকল অপকৌশলকে প্রতিহত করতে সিপিসি-১ র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অব্যাহত রেখেছেন মাদক বিরোধী অভিযান।

এরই ধারাবাহিকতায় ৭ই সেপ্টেম্বর বিকাল সাড়ে চার টার দিকে শিবগঞ্জ উপজেলার মনাকষা মন্দিরের সামনে অভিযান পরিচালনা করে ৭৫ বোতল ফেন্সিডিলসহ শীর্ষ্ মাদক ব্যবসায়ী মাহাবুল ইসলাম (২০) কে র‌্যাব-৫ আটক করে।

সিপিসি-১, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী কর্তৃক পাঠানো প্রেস বিজ্ঞপ্তির তথ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য দ্রুত ঘটনাস্থলে হাজির হন। মাদক ব্যবসায়ী মাহাবুল ইসলামের কাছে থাকা আমদানী নিষিদ্ধ ৭৫ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া গেলে তাকে হাতেনাতে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, সীমকার্ড্ একটি ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়। মাহাবুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী থানার চরগড়গড়ি গ্রামের. মস্ত প্রামাণিক এর ছেলে। সে দীর্ঘ্ দিন যাবৎ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করে। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho