মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

গোপীবাগে সংঘর্ষের ঘটনায় বিএনপির ৫০সহ অজ্ঞাত ১৫০ জনের নামে মামলা

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৫.২৬ এএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক।। রাজধানীর গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন এবং আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ওয়ারী থানায় আওয়ামী লীগের পক্ষ থেকে মামলা  করা হয়েছে।

ওয়ারী থানার ডিউটি অফিসার এসআই হারুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ নেতা মাকসুদ আহমেদ বাদী হয়ে বিএনপির ৫০ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

এদিকে বিএনপির পক্ষ থেকে থানায় মামলা করতে গেলে তাদের ফিরিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে রোববার দুপুর ১টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধাঘণ্টা চলে ওই সংঘর্ষ। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মতিঝিল থেকে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন জনসংযোগ শুরু করেন। দিলকুশা-ইত্তেফাক মোড় হয়ে টিকাটুলি আসার পর সেখানে একটি নির্মাণাধীন ভবনের নীচে নৌকার প্রতীক প্রার্থী শেখ ফজলে নূর তাপসের সমর্থকদের সঙ্গে শুরু হয় বাকবিতণ্ডা।

একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। মুহূর্তেই লাঠিসোটা নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়াপাল্টা-ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাংচুর শুরু হয়। শোনা যায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দও। ২৫ মিনিট পর পুলিশের একটি দল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় গণমাধ্যমকর্মীসহ দুই দলের অন্তত ১০ জন আহত হয়েছেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho