শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন

গাজীপুরে শিশু হত্যার অভিযোগে ভাড়াটিয়া দম্পতি আটক

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১.১৬ পিএম
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় লিমু আক্তার লামিয়া (১০) নামে এক শিশুকে হত্যার অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ।  বুধবার দুপুরে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দম্পতি বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি (উত্তরপাড়া) গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে সুমন মিয়া (২৭) ও তার স্ত্রী মিলি বেগম (২০) হত্যার দায় স্বীকার করেছেন। গতকাল রাত সাড়ে ১১টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। লামিয়া উপজেলার সূত্রাপুর গ্রামের সাহেব আলীর মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণিতে পড়তো।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে তিনি বলেন, তিন মাস আগে সুমন মাসিক পাঁচ হাজার টাকা চুক্তিতে সাহেব আলীর বাসা ভাড়া নিয়েছিলেন। দুই দিন আগে গত মাসের বকেয়া ভাড়া নিয়ে সুমনের সঙ্গে সাহেব আলীর ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে গতকাল সুমন ও মিলি বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে গলা কেটে লামিয়াকে হত্যা করে। পরে মরদেহ বাড়ির পাশের খালে ফেলে দেয়। রাতে লামিয়াকে যখন খোঁজা হচ্ছিল তখন ‍সুমন খালে নামেন এবং মরদেহের ওপর দাঁড়িয়ে লামিয়ার স্বজনদের আশেপাশের খোঁজার পরামর্শ দেন। এতে সন্দেহ হলে স্বজনরা খালে নেমে মরদেহ দেখতে পান। তারা সুমনকে আটক করে থানায় সোপর্দ করেন।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho