বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ভুয়া র‌্যাব কর্মকর্তা আটক

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ১.০৫ পিএম
  • ১৭ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। গাজীপুরে র‍্যাব কর্মকর্তা পরিচয় দানকারী এক প্রতারককে বিদেশি পিস্তল, গুলি ও র‍্যাবের পোশাকসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-১।সোমবার (২৪ আগস্ট) রাতে, গাজীপুরের আউটপাড়া এলাকা থেকে এক সেট র‍্যাবের পোশাক, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনোয়ার পাশা ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে র‍্যাব-১ এর লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিকদের জানান, গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় বসবাস করতো আনোয়ার পাশা। সারা দেশের বিভিন্ন এলাকায় র‍্যাবের মেজর শাহীন, মাসুদ রানা ও ব্যাটালিয়নের অধিনায়কের পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ী, জনপ্রতিনিধিদের ইন্টারনেটের মাধ্যমে ফোন দিয়ে প্রতারিত করে আসছিলো সে। তার নিকট প্রতারিত হয়ে ভুক্তভোগী অনেকেই অভিযোগ দায়ের করে। র‍্যাবের মনোগ্রাম, কর্মকর্তার ছবি ব্যবহার করে বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার প্রলোভনে প্রতারণা করতো এবং বিকাশ, রকেটের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা সংগ্রহ করতো সে। এছাড়া অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো আনোয়ার।

তিরি আরো জানান, এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালায় র‍্যাব-১। পরে আউটপাড়া এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ আনোয়ার পাশাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে এক সেট র‍্যাবের পোশাকও উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho