শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

গাজীপুরে ভুয়া র‌্যাব কর্মকর্তা আটক

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ১.০৫ পিএম
  • ৫৪০ বার পড়া হয়েছে

আলোকিত কন্ঠ ডেস্ক।। গাজীপুরে র‍্যাব কর্মকর্তা পরিচয় দানকারী এক প্রতারককে বিদেশি পিস্তল, গুলি ও র‍্যাবের পোশাকসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-১।সোমবার (২৪ আগস্ট) রাতে, গাজীপুরের আউটপাড়া এলাকা থেকে এক সেট র‍্যাবের পোশাক, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনোয়ার পাশা ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে র‍্যাব-১ এর লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিকদের জানান, গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় বসবাস করতো আনোয়ার পাশা। সারা দেশের বিভিন্ন এলাকায় র‍্যাবের মেজর শাহীন, মাসুদ রানা ও ব্যাটালিয়নের অধিনায়কের পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ী, জনপ্রতিনিধিদের ইন্টারনেটের মাধ্যমে ফোন দিয়ে প্রতারিত করে আসছিলো সে। তার নিকট প্রতারিত হয়ে ভুক্তভোগী অনেকেই অভিযোগ দায়ের করে। র‍্যাবের মনোগ্রাম, কর্মকর্তার ছবি ব্যবহার করে বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার প্রলোভনে প্রতারণা করতো এবং বিকাশ, রকেটের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা সংগ্রহ করতো সে। এছাড়া অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো আনোয়ার।

তিরি আরো জানান, এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালায় র‍্যাব-১। পরে আউটপাড়া এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ আনোয়ার পাশাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে এক সেট র‍্যাবের পোশাকও উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho