বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

কক্সবাজারে চাঞ্চল্যকর ৬ হত্যা মামলার  মূল আসামী গ্রেফতার

  • সর্বশেষ আপডেট বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১১.০৭ এএম
  • ৭৯ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজারের উথিয়ায় এফডিএমএন ক‌্যাম্প-১৮ তে ঘটে যাওয়া চাঞ্চল্যকর ৬ হত্যা মামলার অন্যতম মূল আসামীকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ান।

গত সোমবার (৬ই ডিসেম্বর) দিবাগত রাতে পুলিশ সুপার কামরান হোসেনের নেতৃত্বে কক্সবাজারের উথিয়া এলাকা থেকে ৬ হত্যা মামলার অন্যতম মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর নাম মোহাম্মদ জানে আলম (২৫), পিতা- মোহাম্মদ সলিম।

পুলিশ সুত্রে জানা যায় , গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কিছু দুষ্কৃতিকারী নাশকতামূলক কর্মকান্ড সাধনের লক্ষ্যে এফডিএমএন ক্যাম্প-০৯ এর সি/১১ ব্লকে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে, ৮ এপিবিএন এর কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) জনাব মোহাম্মদ সিহাব কায়সার খান পিপিএম মহোদয়ের নির্দেশে পানবাজার পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ কামরান হোসেনের তত্ত্বাবধানে ০১.৪০ ঘটিকায় সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ফারুক আহমেদের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল উল্লিখিত ঘটনাস্থলে অভিযান চালিয়ে এফডিএমএন দুষ্কৃতিকারী মোহাম্মদ জানে আলম ব্লক- সি১৭, ক্যাম্প-৯, এফসিএন নং-১১৫১৯৮ কে একটি দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেন। এসময় কিছু এফডিএমএন দুষ্কৃতিকারী পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ কামরান হোসেন জানান, গ্রেফতারকৃত জানে আলম কে এপিবিএন কর্তৃক উপর্যুপরি জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে এবং হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। এসময় সে লাশের ছবি দেখে সনাক্ত করে যে ধারালো ছুরির দ্বারা পেছন থেকে আঘাত করে হত্যা করে । জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, চাঞ্চল্যকর ৬ হত্যার পর থেকেই ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং খুনীদের গ্রেফতারে তৎপর হয়ে এ পর্যন্ত হত্যাকাণ্ডে সাথে জড়িত মোট ১৮ জনকে গ্রেফতার করে। সর্বশেষ জানে আলম কে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হলে সে বিজ্ঞ আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho