মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম
বগুড়া আদমদীঘিতে দূর্গাপূজা মন্ডপে নিরাপত্তা ও শান্তিশৃংখলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যরা বগুড়ায় সাবগ্রাম দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা আশুলিয়ায় জাতীয় শ্রমিকলীগের জন্মদিন পালন আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের

ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি ঠেকাতেই দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা: প্রধানমন্ত্রী

  • সর্বশেষ আপডেট সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৬.৪৫ এএম
  • ৩৩ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ যাতে ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি না ঘটে, সেজন্য আগে থেকেই দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, এতে অনেকেই অখুশি হবে। কিন্তু তাতে কিছু যায় আসে না। যুক্তরাষ্ট্রে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনিদের ফেরাতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে চিঠি দেয়া হয়েছে বলেও জানান শেখ হাসিনা।

জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগদান শেষে নিউইয়র্কে বাংলাদেশ মিশনে সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুর্নীতির বিষয়ে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী জানান, ওয়ান ইলেভেনের মতো পরিস্থিতির দরকার নেই, দুর্নীতি দমনে যা করার দরকার তা তিনিই করবেন। তিনি বলেন, ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি না ঘটে, সেজন্য আগে থেকেই ব্যাবস্থা নিচ্ছি।

দুর্নীতি বিরোধী অভিযানে কেউ ছাড়া পাবেন না বলেও তিনি হুশিয়ারি উচ্চারণ করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে যেন তার কুপ্রভাব না পরে সেটা যেখানে হোক আমাকে দেখতে হবে। সেজন্যই এই অভিযান আমি চালাচ্ছি।

আর ক্যাসিনো বিষয়ে তিনি বলেন এর শেষ দেখা হবে।

যুক্তরাষ্ট্রে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনীদের ফেরাতে ডোনাল্ড ট্রাম্পকে  চিঠি দিয়েছেন বলেও জানান প্রধানমন্ত্রী।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho