বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ওষুধ কিনে বাড়ি ফেরা হলোনা বৃদ্ধের!

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ৩.৪১ পিএম
  • ১৩ বার পড়া হয়েছে

অভয়নগর(যশোর)সংবাদদাতা।। যশোরের অভয়নগরে ওষুধ কিনে বাড়ি ফেরা হলোনা পথচারী ইনতাজ গাজীর (৯০)। মঙ্গলবার সকালে নওয়াপাড়ার নূরবাগ বাসস্টান্ডে ওষুধ কিনে যশোর-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় তিনি নিহত হন। ইজিবাইকটিকে জব্দ এবং চালককে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

নিহত ইনতাজ গাজী উপজেলার সুন্দলী ইউনিয়নের ধোপাদি গ্রামের পশ্চিমপাড়ার মৃত ফজর আলী গাজীর ছেলে। নিহতের পরিবার জানায়, ইনতাজ গাজী হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন।

মঙ্গলবার সকালে ওষুধ কেনার উদ্দেশ্যে নওয়াপাড়া বাজারের নূরবাগে আসেন। প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বৃদ্ধ ইনতাজ গাজী রাস্তা পার হওয়ার সময় যশোরগামী একটি ইজিবাইক তাঁকে ধাক্কা দিলে তিনি মহাসড়কের ওপর পড়ে যান। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আলিমুর রাজিব তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. শাহাবুদ্দিন চৌধুরী জানান, থানার টহলরত পুলিশ ঘটনাস্থল থেকে ইজিবাইকটিকে জব্দ করেছে এবং চালক আল-আমিন হোসেনকে (৩৫) আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আমাদেরবাংলাদেশ.কম/রিফাত/ইমন

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho