শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল সহ আটক ১

এবার প্রান আলটামের প্যাকেটের ভিতর সাপ,জ্ঞান হারালো ক্রেতা

  • সর্বশেষ আপডেট সোমবার, ১৫ জুলাই, ২০১৯, ৯.১৯ এএম
  • ১৪ বার পড়া হয়েছে
আলোকিত ডেস্ক: প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর এবার মিলল বিষাক্ত সাপ। খেতে গিয়ে জ্ঞান হারালেন হবিগঞ্জ শহরের সৈয়দ ফরিদ মিয়া নামে এক ক্রেতা।

গত শুক্রবার (১২ জুলাই) বিকেলে হবিগঞ্জ শহরের বাইপাস সড়কে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ক্রেতাদের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকারবাসীন্দা ও বাইপাস সড়কের ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়ার কাছ থেকে সংগৃহীত ভিডিও ক্লিপ থেকে দেখা যায়, প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়ে আসছে। যা দেখে যে কেহ আতঙ্কিত হওয়ার মতো। কিন্তু এমন একটি স্পর্শকাতর বিষয়ে নজরই দিচ্ছে না প্রাণের ডিলাররা।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে সৈয়দ ফরিদ মিয়া জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাইপাস সড়কের জামাল মিয়ার মালিকানাধীন পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বন কিনেন তিনি। ওই দোকানে বসেই এক বন্ধুর সঙ্গে খাওয়া শুরু করেন। হঠাৎ করেই সাপটি দেখে বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন।

স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। সৈয়দ ফরিদ মিয়া আরো জানান বর্তমানেও তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে।

এ ব্যাপারে শহরের স্থানীয় ডিলার শ্রীনিবাস দাসের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

তবে প্রাণের ব্যবস্থাপক জিজাউল হকের সাথে শুক্রবার রাতে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। খো‍ঁজ নিয়ে জানাবো।

পরে শুক্রবার রাত ৯টা থেকে শনিবার রাত পর্যন্ত তাকে একাধিক বার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন নি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho