শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিষ্টার ইমাম হাসান ভূঁইয়া

  • সর্বশেষ আপডেট শনিবার, ১৭ জুলাই, ২০২১, ১১.৪৩ পিএম
  • ৪৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

দেশের সকল শ্রেণী পেশার মানুষকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের সুপ্রিম কোটের আইনজীবী ব্যারিষ্টার ইমাম হাসান ভূঁইয়া।

তিনি বলেন, সামনে আমাদের মুসলিম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল আযহা। তবে আমাদের দেশে বর্তমানে করোনা ভাইরাসের কারনে যে ভয়াবহ অবস্থা বিরাজ করছে আমাদের সকলের উচিৎ নিজ নিজ অবস্থান থেকে সর্তক থাকা। আমাদের ঈদ আনন্দ যেন আমাদের কষ্টের কারন হয়ে না যায় সে দিকে লক্ষ রাখতে হবে। ঈদের নামাজের সময় যেন আমরা সামাজিক দূরুত্ব বজায় রেখে নামাজ আদায় করি এবং নামাজ শেষে কোলাকোলি থেকে বিরত থাকি।

সরকার ধর্মীয় দিক বিবেচনা করে লকডাউন শিথীল করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ব্যারিষ্টার ইমাম হাসান ভূঁইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের ধর্মীয় উৎসব পরিবারের সাথে উৎযাপন করার সুযোগ করে দিয়েছেন। আমাদের সকলের উচিৎ এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে নিজের পরিবার এবং দেশের মানুষকে সুস্থ্য রাখার দ্বায়িত্ব নেয়া। দেশের করোনা পরিস্থিতির শুরু থেকেই ব্যারিষ্টার ইমাম হাসান ভূঁইয়া একজন সেচ্ছাসেবী হিসেবে নিজের জীবনের কথা চিন্তা না করে সাধারণ মানুষের পাশে এসে দাড়িছেন। অন্ধকার রাতে ছুটে গিয়েছেন দুস্থ মানুষদের বাসায় খাবার নিয়ে

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho