মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:১৭ অপরাহ্ন

আশুলিয়ায় বাসচাপায় শ্রমিক নিহতের ঘটনায় বাসে অগ্নিসংযোগ, মহাসড়ক অবরোধ

  • সর্বশেষ আপডেট বুধবার, ২৯ মে, ২০১৯, ১২.৩২ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

সাভার: সাভারে আশুলিয়ায় বাস চাপায় নূর আলম (৩০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বাসটিতে আগুন দিয়ে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের জিরাবো এলাকায় অবরোধ করে বিক্ষোভ করেছেন শ্রমিকরা। এ সময় সড়কটিতে প্রায় ১ ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

বুধবার দুপুর ২টার দিকে জিরাবোর ঘোষবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নূর আলম দিনাজপুর জেলার পার্বতীপুর থানা কৈফতি গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি জিরাবো ঘোষবাগ এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় ম্যাগপাই গার্মেন্টস এ অপারেটর পদে কর্মরত ছিলেন।

শ্রমিকরা জানায়, দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মোহনা পরিবহনের একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে দুই শ্রমিককে চাপা দেয়। পরে আহত ২ জনকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে নূর আলম নামে এক শ্রমিককে মৃত ঘোষনা করেন চিকিৎসক। পরে ওই শ্রমিকের মৃত্যুর সংবাদে বিক্ষুব্ধ শ্রমিকরা টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ঘোষবাগ এলাকায় সড়ক অবরোধ করে ২ বাসে অগ্নিসংযোগ করে। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস দুটির আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় সড়কটিতে প্রায় ১ ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিষটি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বলেন, ঘটনা স্থলে পৌছে শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিলে ১ ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় পুড়ে যাওয়া বাস দুটি সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho