বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল বিষ্ফোরন সাভার ও আশুলিয়ায় র‌্যাবের অভিযানে বিদেশী বিয়ার ও ট্যাপেন্টাডল ও অস্ত্র সহ ৬জন আটক দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, শিক্ষক আটক চলমান মহামারিই শেষ নয়, ভবিষ্যতের জন্যেও বিশ্বকে প্রস্তুত থাকতে হবে : ডব্লিওএইচও দেশের বিভিন্ন রুটে কমিউটার, মেইল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত দেশে করোনা সংক্রমণ কমেছে।। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।।কাদের জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রতিশ্রুত চাঁদার পরিমাণ বাড়াতে হবে : প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা আজ জিসিএ’র আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আশুলিয়ায় বাসচাপায় শ্রমিক নিহতের ঘটনায় বাসে অগ্নিসংযোগ, মহাসড়ক অবরোধ

  • সর্বশেষ আপডেট বুধবার, ২৯ মে, ২০১৯, ১২.৩২ পিএম
  • ২০ বার পড়া হয়েছে

সাভার: সাভারে আশুলিয়ায় বাস চাপায় নূর আলম (৩০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বাসটিতে আগুন দিয়ে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের জিরাবো এলাকায় অবরোধ করে বিক্ষোভ করেছেন শ্রমিকরা। এ সময় সড়কটিতে প্রায় ১ ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

বুধবার দুপুর ২টার দিকে জিরাবোর ঘোষবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নূর আলম দিনাজপুর জেলার পার্বতীপুর থানা কৈফতি গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি জিরাবো ঘোষবাগ এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় ম্যাগপাই গার্মেন্টস এ অপারেটর পদে কর্মরত ছিলেন।

শ্রমিকরা জানায়, দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মোহনা পরিবহনের একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে দুই শ্রমিককে চাপা দেয়। পরে আহত ২ জনকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে নূর আলম নামে এক শ্রমিককে মৃত ঘোষনা করেন চিকিৎসক। পরে ওই শ্রমিকের মৃত্যুর সংবাদে বিক্ষুব্ধ শ্রমিকরা টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ঘোষবাগ এলাকায় সড়ক অবরোধ করে ২ বাসে অগ্নিসংযোগ করে। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস দুটির আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় সড়কটিতে প্রায় ১ ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিষটি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বলেন, ঘটনা স্থলে পৌছে শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিলে ১ ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় পুড়ে যাওয়া বাস দুটি সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho