মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

আশুলিয়ায় ডেন্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাংস্কৃতিক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সর্বশেষ আপডেট বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০, ৮.০৪ এএম

নিজস্ব প্রতিবেদক।। আশুলিয়ায় পলাশবাড়ীতে ডেন্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উৎযাপিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) দিনব্যাপী এ অনুষ্ঠান উৎযাপিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

মঙ্গলবার সকালে কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় এ ক্রীড়া প্রতিযোগিতার। এরপর আয়োজন করা হয় খেলাধুলার। দুপুরে পর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।এরপর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এ সাংস্কৃতিক আয়োজন।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া পারভীন স্বাগত বক্তব্য বলেন, বিদ্যালয়ের মাঠের চারপাশে ড্রেনের ঢাকনা না থাকায় স্কুলের ছাত্রছাত্রীদের খেলাধুলা করতে গিয়ে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হচ্ছে। উক্ত বিষয়ে প্রধান অথিতির কাছে সমস্যাটি সমাধানের দাবি রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বর্নিরভর ধামসোন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফূল ইসলাম বলেন, বিদ্যালয়ের সকল প্রকার সমস্যা সমাধানে সচেষ্ট থাকবেন এবং আগামী দু-দিনের মধ্যে ড্রেনের  ঢাকনার কাজ শুরু করবেন বলে জানান তিনি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হারুন আর রশিদ মন্ডল( ৮-নং ধামসোনা ইউনিয়ন পরিষদ) সভাপতিত্বে এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ ইকবাল কবির আলম (অভিভাবক সদস্য), আলহাজ্ব আব্দুস সামাদ (সভাপতি, হাজী জয়নুদ্দিন উচ্চ বিদ্যালয়), আলহাজ্ব মোখলেছুর রহমান ( সদস্য, হাজী জয়নুদ্দিন উচ্চ বিদ্যালয়), জসীম উদ্দিন মন্ডল (সাবেক পল্লীবিদ্যুৎ পরিচালক, ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-১), মোঃ রেফাত উল্লাহ ( পরিচালক, ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি -১), ফারুক আহমেদ (প্রধান শিক্ষক, আলহাজ্ব জাফর ব্যাপারী হাইস্কুল)।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com