শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম
আশুলিয়া ও আড়াইহাজারে স্বর্ণের দোকানে ডাকাতিতে ‘জড়িত’ ৯ জন গ্রেপ্তার সড়ক দুর্ঘটনা রোধে সাভার হাইওয়ে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচি আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭ ২১শে আগস্ট ছিল ১৫ই আগস্টের কুশীলবদের নীলনকশার অংশ ঢাকায় কঠোর বিধিনিষেধ লঙ্ঘনে ৩৮১ গ্রেফতার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি আর নেই প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী শোকের মাসের কর্মসূচি স্বাস্থ্য বিধি মেনে পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ জন

আশুলিয়ায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা: ভাংচুর আহত ৭

  • সর্বশেষ আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০.১০ পিএম
  • ১১৪ বার পড়া হয়েছে

আশুলিয়া প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যাবসায়ীর বাড়ী ঘেরাও করে হামলা করেছে একটি সন্ত্রাসী বাহিনী। এঘটনায় ভুক্তভোগীর বাবাসহ ৭ জন আহত হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুব্রত রায়। এর আগে (১০ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার ব্যবসায়ী সোহেল রানার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা কছিম উদ্দিন মন্ডল, কর্মী শাকিল, ভাগিনা আশিকুর, ভাড়াটিয়া মাসুদ ও মাজেদা বেগমসহ ৭জন আহত হয়।

অভিযুক্তরা হলেন আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার নুরুল ইসলামের ছেলে হৃদয় (২০), সাত্তার দেওয়ানের ছেলে মামুন (২৮), মহির উদ্দিনের ছেলে আসাদুল ইসলাম আসাদ, মৃত আলাউদ্দিনের ছেলে শাকিল (২৫), মৃত শহিদুল্লাহর ছেলে রাশেদ (২৩), সিরাজুল ইসলাম সিরার ছেলে তুষার (২০), মোহাম¥দ তুহিন (১৮), আলাউদ্দিন আলার ছেলে শাকিল (২০) ও সিদ্দিক।
ভুক্তভোগী সোহেল রানা ওই এলাকার হাজী কছিম উদ্দিন মন্ডলের ছেলে। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

সোহেল রানা জানান, বেশ কিছু দিন আগে হৃদয়, মামুন, আসাদসহ একদল কিশোর বাড়িতে এসে আমার কাছে মাসিক চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা ব্যবসার ক্ষতিসহ নানা রকম হুমকি প্রদান করে চলে যায়। এর পর গতকাল রাতে আবারো ১০ লাখ টাকা চাঁদা দাবি করে তারা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আমার বাড়ির চারপাশে ঘেরাও করে ৩০ থেকে ৪০ জন অতর্কিত হামলা চালায়। একই সাথে আমাকে হত্যার উদ্দেশ্যে খুঁজতে থাকে। আমাকে না পেয়ে বাড়িতে ইট-পাটকেল ছুড়ে বাড়ির ক্ষতি সাধন করে। এক পর্যায়ে যাকে সামনে পায় তাকেই পিটিয়ে আহত করে। পরে আমার ডিসের তাড় কেটে ব্যবসার ক্ষতি সাধন করে। এব্যাপারে পুলিশকে খবর দিলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় প্রায় ৬৫ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি।

আপনার মতামত দিন:

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho