মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৫:১০ পূর্বাহ্ন

অবরুদ্ধ সকলকে খাবার দিচ্ছে প্রশাসন

  • সর্বশেষ আপডেট সোমবার, ২৩ মার্চ, ২০২০, ২.১৫ পিএম

আলোকিত কন্ঠ ডেস্ক।। মাদারীপুরের শিবচরের অবরুদ্ধ এলাকায় হোম কোয়ারেন্টিনে থাকা পরিবার ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী ও ওষুধ পৌঁছে দিয়েছে শিবচর উপজেলা প্রশাসন।

করোনাভাইরাসের ঝুঁকিতে শিবচরের ৪টি এলাকা চতুর্থ দিনের মতো অবরুদ্ধ রয়েছে। প্রথম পর্যায়ে ১৫ মেট্রিক টন চাল বরাদ্দ করেছে বলে জানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা। এছাড়া মাদারীপুর জেলা পুলিশের পক্ষ থেকে হোম কোয়ারেন্টিনে থাকা বাড়ির দেয়ালে স্টিকার ও লাল পতাকা টাঙিয়ে দেয়া হয়েছে।

গেল ২০শে মার্চ করোনাভাইরাসের সংক্রণ এড়াতে মাদারীপুরের চারটি এলাকা লক ডাউনের ঘোষণা দেয় স্থানীয় প্রশাসন। এর ফলে, মাদারীপুরের শিবচর উপজেলার ৪টি এলাকায় প্রবেশ ও বাহির পথ বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন। একইসঙ্গে ফোন করলে খাদ্যদব্য সরবরাহ করবে প্রশাসন। সেই সঙ্গে, বাতিল করা হয়েছে পুলিশের সদস্যদের সবধরনের ছুটি। শুক্রবার (২০শে মার্চ) দুপুরে শিবচর থানায় জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরেআলম মিনা।

যে চারটি এলাকায় প্রবেশ ও বাহির পথ বন্ধ ঘোষণা করা হয়েছে সেগুলো হলো, শিবচর পৌরসভার দুটি ওয়ার্ড, পাঁচ্চর ইউনিয়নের একটি গ্রাম, দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের একটি গ্রাম। এছাড়া বন্ধ রয়েছে ওই এলাকার অধিকাংশ দোকানপাট।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ
themebaalokitokant1852550985
©2019-20 All rights reserved Alokitokantho  
Devoloped by alokito kantho.com